Breaking News

মুঠোফোনে পরিচয়, দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার স্কুলছাত্রী

গাজীপুরের কালীগঞ্জ উপজে’লায় স্কুলছাত্রীকে অ’পহরণের পর ধর্ষণের ঘ’টনায় বদরুল আহম’দ খান (২৫) নামের এক যুবককে গ্রে’প্তার করা হয়েছে। পু’লিশ ১৯ দিন পর মে’য়েটিকে উ’দ্ধার করেছে।

গ্রে’প্তারকৃত বদরুল শ্রীপুর উপজে’লার নান্দিয়া সাগুন এলাকার বাসিন্দা।

বি’ষয়টি নিশ্চিত করেছেন মা’মলার ত’দন্ত কর্মকর্তা কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম মোল্লা জানান, ২০২০ সালের ১৯ ডিসেম্বর সকাল ১০টার দিকে ওই ছাত্রী পরীক্ষার ফলাফল জানতে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। এ বি’ষয়ে গত ২১ ডিসেম্বর ওই ছাত্রীর মা বা’দী হয়ে কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এর ১৯ দিন পর রোববার রাতে ওই ছাত্রীকে উ’দ্ধার করে পু’লিশ।

এদিকে ওই ছাত্রী জানায়, বদরুলের স’ঙ্গে তার পরিচয় হয়েছিল মোবাইল ফোনে। এরপর বিভিন্ন সময় তাদের মধ্যে কথাবার্তা হতো। গত ১৯ ডিসেম্বর সে বদরুলের স’ঙ্গে দেখা করতে জাঙ্গালিয়া স’রকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে যায়। পরে বদরুলসহ তার কয়েক বন্ধু মিলে তাকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে অ’পহরণ করে তার ভগ্নিপতির বাড়িতে নিয়ে যান। এরপর থেকে ওই ছাত্রীকে বিভিন্ন স্থানে নিয়ে জি’ম্মি করে একাধিকবার ধর্ষণ করেন বদরুল।

আজ সোমবার দুপুরে আ’সামি বদরুলকে আ’দালতের মাধ্যমে কা’রাগারে পাঠানো হয়েছে বলে জানান এসআই মো. শহিদুল ইসলাম মোল্লা।

About deshisangbad

Check Also

সুখবরঃ আবারো এক ধাক্কায় হুহু করে কমল সোনার দাম, দেখুন আজকের দর

ঠাণ্ডা কিছুটা কমতেই আবারও কমতে শুরু করেছেন সোনার দাম (gold price)। পৌষ মাস শেষেই মাঘেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *