Breaking News

গৃহবধূকে ধর্ষণ ও ভিডিওধারণ, আ.লীগ নেতাসহ দুজন কারাগারে

নাটোরের নলডাঙ্গা উপজে’লায় ভিজিএফ কার্ড করে দেওয়ার কথা বলে গৃহবধূকে ডেকে নিয়ে ধর্ষণ ও ভিডিওধারণের ঘ’টনায় আওয়ামী লীগ নেতাসহ দুজনকে কা’রাগারে পাঠিয়েছেন আ’দালত।

গ্রে’প্তারকৃতরা হলেন আওয়ামী লীগ নেতা ইব্রাহীম দেওয়ান ও তাঁর সহযোগী বকুল। ইব্রাহীম পিপরুল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

এ ঘ’টনাকে ন্যাক্কারজনক উল্লেখ করে অ’ভিযুক্ত আওয়ামী লীগ নেতা ইব্রাহীমের বি’রুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন পিপরুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কলিম উদ্দিন।

আজ শনিবার দুপুরে গ্রে’প্তারকৃত ইব্রাহীম ও বকুলকে জে’লার সিনিয়র জু’ডিশিয়াল ম্যা’জিস্ট্রেট আ’দালতে নেওয়া হলে তাঁদের জে’লহাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক তানযীম আলম তাবাসসুম।

গতকাল শুক্রবার নি’র্যাতিতা ওই না’রী নলডাঙ্গা থানায় মা’মলা করলে রাতেই উপজে’লার বাঁশভাগ এলাকায় অ’ভিযান চা’লিয়ে ইব্রাহীম ও তাঁর সহযোগী বকুলকে গ্রে’প্তার করে পু’লিশ।

এদিকে ইব্রাহীমের অপর সহযোগী রেজাউলকে ধরতে অ’ভিযান অব্যাহত রয়েছে বলে জানান জে’লার পু’লিশ সুপার লিটন কুমার সাহা।

গত বছরের ৩ অক্টোবর ওই গৃহবধূকে ভিজিএফ কার্ড করে দেওয়ার আশ্বাস দিয়ে আওয়ামী লীগ নেতা ইব্রাহীম দেওয়ানের কাছে নিয়ে যান অ’ভিযুক্ত সহযোগীরা। পরে তাঁকে পাশের বাড়িতে নিয়ে গিয়ে সহযোগীদের সহায়তায় ধর্ষণ ও ভিডিওধারণ করেন ইব্রাহীম। এরপর ওই নেতার ভ’য়ভীতি ও নজরদারি এড়িয়ে দুই মাস পর থানায় মা’মলা করলে ইব্রাহীম ও তাঁর সহযোগীকে গ্রে’প্তারের পর জে’লাহাজতে পাঠানো হয়।

About deshisangbad

Check Also

সুখবরঃ আবারো এক ধাক্কায় হুহু করে কমল সোনার দাম, দেখুন আজকের দর

ঠাণ্ডা কিছুটা কমতেই আবারও কমতে শুরু করেছেন সোনার দাম (gold price)। পৌষ মাস শেষেই মাঘেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *