Breaking News

ব্য’ক্তি’গত অ’পরা’ধ ঢাকা যায় না: শাকিব খান

জো’রপূ’র্বক বিয়ে কর’তে চাওয়া এবং অ’শ্লী’ল ভিডিও বার্তা ছ’ড়া’নোর হু’ম’কি দেওয়ায় চলচ্চিত্র প্রযো’জক মো. ইকবা’লের বি’রু’দ্ধে সাধা’রণ ডায়েরি (জি’ডি) করে’ছিলেন তার সাবেক স্ত্রী জে’নিফার ফেরদৌ’স।

মঙ্গ’লবার (২২ ডি’সেম্বর) মধ্য রা’তে রাজধা’নীর হাতি’র’ঝিল থা’নায় হা’জির হয়ে ডায়রিটি করে’ন তিনি। তারপর জে’নিফা’রের বি’রু’দ্ধে পা’ল্টা সাধার’ণ ডায়ে’রি করেন মো. ই’কবাল। বুধবার (২৩ ডিসেম্ব’র) রা’জ’ধানীর গু’লশান থা’নায় জি’ডি করেন তিনি।

নিজের করা সা’ধারণ ডা’য়ে’রিতে সং’গীত প’রিচালক ইম’ন সা’হার স’ঙ্গে জে’নি’ফারে প্রেমের কথা উল্লেখ করে’ন ইক’বাল। এরপর থে’কেই বি’ভিন্ন মাধ্যমে ইক’বালকে হু”কি ‘দিয়ে আ’সছেন জেনি’ফার ও ইমন সাহার। এমন অভি’যোগও করেছে’ন ইক’বাল। এ ঘ’টনার তী’ব্র নি’ন্দা জানি’য়েছেন ঢালিউড সু’পার’স্টার শা’কিব খান।

হুম’কি’র ঘ’টনা’য় নি’ন্দা জা’নিয়ে দেশীয় একটি গণমাধ্যমকে শাকিব বলেন, ‘শুনলাম প্রযোজক ই’কবালকে সংগীত পরিচালক ইমন সাহা হু’মকি দিয়েছেন। তিনি ন্যাশনাল অ্যাও’য়ার্ডের দোহাই দি’চ্ছেন। ন্যাশনা’ল অ্যাও’য়ার্ড তো আমরাও পেয়েছি। কই আমরা তো অ্যাও’য়ার্ডের দো’হাই দিয়ে কা’উকে হু’ম’কি দেই না। ভালো কাজের স্বী’কৃতি’স্ব’রূপ পুর’স্কার দেওয়া হয়। এর মানে এই নয়, এই পুর’স্কারের’ নাম ভাঙি’য়ে কাউ’কে থ্রেট করা যায়।’

ক্ষো’ভ প্রকা’শ করে ঢালি’উড কিং আরও বলেন, ‘ন্যাশ’নাল অ্যা’ওয়ার্ডের নাম ভা’ঙিয়ে মা’নুষ’কে ভ’য় দে’খানো খুব লজ্জার। আমি এর তীব্র নি’ন্দা জানাই। পা’শাপাশি বল’বো, কারও ব্য’ক্তিগত অপ’রাধ ন্যাশ’নাল অ্যাওয়ার্ড দিয়ে ঢাকা যায় না।’

জানা গেছে, জেনি’ফার ফে’দৌস প্র’যোজিত ‘আশী’র্বাদ’ সিনে’মার মা’ধ্যমে তার স’ঙ্গে পরিচয় ইমন সাহার। এ সিনে’মার সংগীত পরিচালক হিসেবে আছেন তিনি। তারপরই ইমন-জেনি’ফার প্রে’মের গুঞ্জন চাউর হয়। নি’জের ফেসবুকে স্ট্যা’টাস দিয়ে সম্প্রতি জেনি’ফারের স’ঙ্গে তার স’র্ম্পক ব্যাখ্যা করেছেন ইমন সাহা। জে’নিফা’রের স’ঙ্গে সম্প’র্ককে পেশা’গত বলে উল্লেখ করে’ছেন তিনি। তারপর ‘আশীর্বাদ’ সিনে’মা থেকে সরে যাওয়ার ঘোষ’ণা দিয়ে’ছিলেন এ সংগীত পরিচালক।

About deshisangbad

Check Also

সুখবরঃ আবারো এক ধাক্কায় হুহু করে কমল সোনার দাম, দেখুন আজকের দর

ঠাণ্ডা কিছুটা কমতেই আবারও কমতে শুরু করেছেন সোনার দাম (gold price)। পৌষ মাস শেষেই মাঘেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *