Breaking News

কেবল বি’পদে পড়লে দল পান বাংলাদেশিরা

মাহমুদউল্লাহ রিয়াদ, মোস্তাফিজুর রহমানসহ মোট ২০ জন নাম লিখিয়েছিলেন পাকিস্তান সুপার লিগের (পিএসএল) প্লেয়ার্স ড্রাফটে। আজ রোববার অনুষ্ঠিত হয়েছে প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠান। ৬টি ফ্র্যাঞ্চাইজি নিয়ে অনুষ্ঠিত হওয়া প্লেয়ার্স ড্রাফটে কেউই দলে টানেনি বাংলাদেশের খেলোয়াড়দের।

প্লাটিনাম ক্যাটাগরিতে ছিলেন মোস্তাফিজুর রহমান। ডায়মন্ড ক্যাটাগরিতে ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। গোল্ড ক্যাটাগরিতে ছিলেন আবুল হাসান, আফিফ হোসেন, আল আমিন হোসেন, অলক কাপালি, জুবায়ের হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্ম’দ সাইফউদ্দিন, মোসাদ্দেক হোসেন, নাসির হোসেন, সানজামুল ইসলাম ও তাসকিন আহমেদ।

সিলভার ক্যাটাগরিতে ছিলেন আবু সায়েম চৌধুরি, এনামুল হক, মেহেদী হাসান রানা, মেহেদী হাসান, মনির হোসেন, নাসুম আহমেদ, রাফসান আল মাহমুদ। অথচ বিশাল এই বহরের একজনও পিএসএল দল পাননি। আগামী ফেব্রুয়ারির ২০ তারিখ থেকে শুরু হবে এবারের আসর।

ক’রোনা ম’হামা’রির কারণে সব দেশেরই আন্তর্জাতিক সূচী পাল্টে গেছে। স্বাভাবিক ভাবেই এই বছরটা ব্যস্ততায় কাটবে সব দেশেরই। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) বি’পদ জেনেও আয়োজন করতে যাচ্ছে এই আসর। তবে প্রায় সব আসরেই বাংলাদেশি ক্রিকেটাররা খেলেন পিএসএলে।

সেটা দলগুলো যখন বি’পদে পড়ে। গতবার যেমন তামিম ইকবাল লাহোর কালান্দার্সের হয়ে খেলেছেন ক’রোনা ম’হামা’রির সময় বিদেশি খেলোয়াড়রা পাকিস্তানে না আসায়। মাহমুদউল্লাহ রিয়াদও তেমনই দল পেয়েছিলেন একই কারণে।

About deshisangbad

Check Also

সুখবরঃ আবারো এক ধাক্কায় হুহু করে কমল সোনার দাম, দেখুন আজকের দর

ঠাণ্ডা কিছুটা কমতেই আবারও কমতে শুরু করেছেন সোনার দাম (gold price)। পৌষ মাস শেষেই মাঘেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *