Breaking News

ছাদে দাড়িয়ে গোসল, আবারো ভাই’রাল ভিডিও

বাংলাদেশের ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অ’ভিনেত্রী সাদিয়া জাহান প্রভা দীর্ঘ বছর ধরে তিনি বাংলা নাট’ক এর সাথে জড়িত রয়েছেন এবং একের পর এক জনপ্রিয় নাট’ক তিনি ভক্তদের জন্য উপহার দিয়ে যাচ্ছেন তার অ’ভিনীত নাট’কগুলো ব্যাপকভাবে জনপ্রিয় দেশে এবং দেশের বাইরে। সুনিপুণ অ’ভিনয় দক্ষ’তা এবং নজরকাড়া গ্লামা’র্স দিয়ে তিনি তার ভক্ত-অনুরাগীদের মন কেড়ে নিয়েছেন তার ভক্ত অনুরাগীরা সব সময় অ’পেক্ষা করে তাদের প্রিয় তারকা কবে আবার নতুন কিছু নিয়ে হাজির হবে তাদের সামনে একজন মডেল হিসেবে তুমুল জনপ্রিয়তা অর্জন করেন সাদিয়া জাহান প্রভা। মেরিলের সোপের একটি বিজ্ঞাপনের মাধ্যমে রাতারাতি তারকা বনে যান তিনি। সেটি ২০০৫ সালের কথা।
বিজ্ঞাপনের পর নাট’কেও সফল হন তিনি। অসংখ্য দর্শকপ্রিয় নাট’ক উপহার দিয়েছেন প্রভা। মাঝে বেশ কয়েকবার তার সিনেমায় অ’ভিনয় কথা শোনা যায়। তবে শেষ পর্যন্ত তা আর হয়ে ওঠেনি। বড় পর্দায় এখনো ধ’রা দেননি এই অ’ভিনেত্রী।
অ’ভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সরব এই অ’ভিনেত্রী। নিয়মিত সেখানে ছবি পোস্ট করে থাকেন প্রভা। ছবি বা ভিডিও পোস্ট করার স’ঙ্গে স’ঙ্গে তার ভক্তরা হুহু করে লাইকের ব’ন্যায় ভাসিয়ে দেন। আর সেগুলো ভাই’রাল হতেও বেশি সময় লাগে না।
তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) নিজের ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন এই অ’ভিনেত্রী। যেখানে দেখা গেছে, ছাদের মধ্যে শাড়ি পড়ে বৃষ্টিতে ভিজছেন প্রভা। আর এমন ভিডিও পোস্ট করার স’ঙ্গে স’ঙ্গেই তা ছড়িয়ে পড়ে অর্ন্তজালে।প্রভা’র এমন ভিডিওতে লাইকের ব’ন্যা বয়ে যায়। পাশাপাশি তার ভক্তরা সেখানে কমেন্ট করতেও ভু’লেননি। অনেকেই আবার কমেন্ট করেছেন, বছরের শেষটা এমন হবে আগে ভাবিনি।অ’ভিনেত্রী সাদিয়া জাহান প্রভা দেশের আ’লোচিত অ’ভিনেত্রী দের মধ্যে একজন তবে তিনি ছোটপর্দাতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন এবং সেখানে তার সফলতা ব্যাপক ব্যক্তিগত জীবনে অ’ভিনেত্রী প্রভা বিয়ে করেছিলেন অ’ভিনেতা জিয়াউল হক অ’পূর্বকে তবে সেই সংসার টেকেনি এরপর নানান ব্যক্তিগত কারণে সমালোচনার শি’কার হয়েছিলেন এবং মাঝেমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তার এই সমালোচনা শুনতে হয়

About deshisangbad

Check Also

সুখবরঃ আবারো এক ধাক্কায় হুহু করে কমল সোনার দাম, দেখুন আজকের দর

ঠাণ্ডা কিছুটা কমতেই আবারও কমতে শুরু করেছেন সোনার দাম (gold price)। পৌষ মাস শেষেই মাঘেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *